বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

বানিয়াচং থানার সহায়তায় হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৬১ বার পঠিত

এসডি রবিন: হবিগঞ্জ প্রতিনিধি

বানিয়াচং থানা কর্তৃক হারিয়ে যাওয়া  একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। মোবাইলটি হারিয়ে হতাশার একপর্যায়ে বানিয়াচং থানাকে অবহিত করা হলে বানিয়াচক থানার উদ্যোগে মোবাইলটি উদ্ধারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়।

 

গত ৫ নভেম্বর মাওঃ রিয়াদ আল আসাদ, পিতা- মৃত আব্দুল মমিন, সাং-বাসিয়াপাড়া, ৪নং ইউ/পি, ৬নং ওয়ার্ড, থানা-বানিয়াচং জেলা-হবিগঞ্জ তাহার ব্যবহৃত মোবাইল ফোন হারানো সংক্রান্তে বানিয়াচং থানায় একটি সাধারণ ডায়েরীর আবেদন করেন।

 

পরবর্তীতে  অজয় চন্দ্র দেব, সুযোগ্য  অফিসার ইনচার্জ, বানিয়াচং থানা, হবিগঞ্জ এর দূরদর্শীতায় ও তথ্য প্রযুক্তির সাহায়তায় হারানো মোবাইল ফোনটি উদ্ধার পূর্বক অদ্য ১০/০১/২০২২খ্রিঃ তারিখে মোবাইলটির মালিক মাওঃ রিয়াদ আল আসাদ এর নিকট বুঝাইয়া দেওয়া হয়।

 

এ ব্যাপারে মাওলানা রিয়াদ আল আসাদ এর প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি বলেন, বানিয়াচং থানা হারিয়ে যাওয়া মোবাইলটি উদ্ধারে যে পদক্ষেপ নিয়েছে তাতে আমি অত্যন্ত খুশি।

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com