শনিবার, ২৯ জুন ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

বিরামপুরে রেললাইনের পাশ থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৮৭ বার পঠিত

 (দিনাজপুর) প্রতিনিধিঃ নয়ন হাসান

দিনাজপুরের বিরামপুর উপজেলার মৌপুকুর গ্রামে রেললাইনের পাশ থেকে বুধবার ভোরে এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে বিরামপুর থানা পুলিশ।

 

বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত ঘটনাস্থলে উপস্থিত থেকে জানান, উপজেলার মৌপুকুর গ্রামে রেললাইনের পাশে অজ্ঞাত নারীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশে সংবাদ দেয়। থানা পুলিশ রেলওয়ে পুলিশকে সংবাদ দিলে পার্বতীপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক আবু বক্কর সিদ্দিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে রেললাইনের পাশ থেকে লাশ উদ্ধার করে পার্বতীপুর রেলওয়ে স্টেশন থানায় নিয়ে যায়।

 

অজ্ঞাত নামা নারীর বয়স ৩৫ বছর এবং তার পরনে সেলোয়ার কামিছ ও খয়েরি রঙের চাদর পড়া ছিল। স্থানীয়দের ধারণা, রাতের কোন এক সময় ট্রেন থেকে পড়ে নারীটি আঘাত প্রাপ্ত হয়ে নিহত হয়েছে।

 

ওসি সুমন কুমার মহন্ত আরো জানান, ঘটনাস্থল মৌপুকুর, রেলওয়ে সীমানা হওয়ায় পার্বতীপুর রেল পুুলিশ লাশ নিয়ে গেছে।

পার্বতীপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক আবু বক্কর সিদ্দিক জানান, নিহতের পরিচয় বের করার চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com