শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৫৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :

হবিগঞ্জে মাধবপুর উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের শাহজীবাজার গ্যাস ফিল্ড এলাকার মানিকপুরে মাইক্রোবাসের সাথে ট্রাকের সংঘর্ষে ১ জন নিহত হয়েছে।

 

এ ঘটনায় অপর ২ জন আহত হয়েছে।বৃহস্পতিবার (১২জানুয়ারি) ভোর ৫ টার সময় সিলেটগামী একটি ট্রাক সিলেট অভিমুখিএকটি মাইক্রোবাসকে সজোরে ধাক্কা দিলে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়।

 

মাইক্রোবাসে থাকা যাত্রীরা গুরুতর আঘাতপ্রাপ্ত হলে আহতদের হবিগঞ্জ  ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার আব্দুল মালেক নামক একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

 

নিহত আব্দুল মালেক শায়েস্তাগঞ্জ উপজেলার সুদিয়াখোলা গ্রামের শুকুর আলীর পুত্র। আহতদের নাম পরিচয় জানা যায়নি। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মইনুল হোসেন জানান, দূর্ঘটনাকবলিত গাড়ী দুটি শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের হেফাজতে আছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com