মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

ব্রাহ্মণবাড়িয়ায় কুরআন প্রতিযোগিতায় ১৬৬ জনের মধ্যে দ্বিতীয় নাসিরনগরের আদনান

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৮৭ বার পঠিত

নিহারেন্দু চক্রবর্তী,

নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়াঃ

ব্রাহ্মণবাড়িয়া সদরের খৈয়াসার মারকাযুত তাক্বওয়া মডেল মাদ্রাসা কতৃর্ক হাফেজ ছাত্রদের পাগড়ি প্রদান উপলক্ষে আয়োজিত জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগীতা -২০২৩ সমাপ্ত হলো।

 

জেলা ভিত্তিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করেছে নাসিরনগর উপজেলার প্রতিযোগী হাফেজ আব্দুল মতিন আদনান । গতকাল বুধবার সন্ধ্যায় এক বর্ণাঢ্য অনুষ্ঠানে চূড়ান্ত বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

 

প্রতিযোগিতায় জেলার ১৬৬ জন হাফেজ কোরআন তেলওয়াতে অংশ নেন। দ্বিতীয় স্থান অধিকার করায় হাফেজ আব্দুল মতিন আদনান কে পাগড়ি, শুভেচ্ছা স্মারক ও তার পিতাকে সম্মানীত মেহমান হিসেবে সম্মাননা স্মারক পুরস্কার দেওয়া হয়।

 

হাফেজ আদনান মারকাযুত তাক্বওয়া মডেল মাদ্রাসা,খৈয়াসার, সদর, ব্রাহ্মণবাড়িয়া-এর কৃতি শিক্ষার্থী। প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আহক্বারুল খুদ্দাম কাউসার আহমাদ এনামী হাফেজ আব্দুল মতিন আদনান এর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

 

হাফেজ আব্দুল মতিন আদনান এর গ্রামের বাড়ি নাসিরনগর উপজেলার নুরপুরে।আদনানের পিতা রাইটার আলাউদ্দিন আওয়ামী তথ্য প্রযুক্তি ফোরামের কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি ও একজন লেখক। মা গৃহিণী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com