বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:২২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার –দৈনিক চলমান দেশ

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ৭২ বার পঠিত

আলফাজ মিয়া : মাধবপুর প্রতিনিধি

মাধবপুরে ফাহিমা আক্তার (১৫) নামে এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। জানা যায়, মাদ্রাসার বাথরুমের ভেতরে ভেন্টিলেটরের সঙ্গে ফাঁস লাগিয়ে ৯ম শ্রেণীর ছাত্রী ফাহিমা আক্তার (১৫) আত্মহত্যা করেছে।

রোববার (১৫ ডিসেম্বর) সকালে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের রতনপুর জামেয়া আরাবিয়া হাবিবীয়া টাইটেল মহিলা মাদ্রাসায় এ ঘটনা ঘটে।
নিহত ফাহিমা আক্তার বিবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার শ্রীঘর গ্রামের সফল মিয়ার মেয়ে। সে ওই মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্রী।
খোঁজ নিয়ে জানা যায়, সফল মিয়ার দুই মেয়ে নিহত ফাহিমা আক্তার (১৫) ও আকিমা আক্তা (১১) ওই মাদ্রাসায় পড়ে। গত দুইমাস আগে ফাহিমা আক্তার মানসিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়লে চুনারুঘাট উপজেলার কালিশিড়ি গ্রামের এক কবিরাজের কাছ থেকে তাবিজ ও তেল পড়া এনে চিকিৎসা করান।
ঘটনার দিন ফাহিমা সহকর্মীদের নজরের বাইরে গিয়ে বাথরুমের দরজা বন্ধ করে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে। পরে অনেক খোঁজা-খুজির করে বাথরুমের দরজা ভেঙে ফাহিমাকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ ও থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com