রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে এশিয়ান টিভির ১০ম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৬৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেস্ক:

হবিগঞ্জের মাধবপুরে এশিয়ান টিভির ১০ম বর্ষপূর্তি উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে । চিত্রাংকন প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। পরে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।

এর আগে সকালে উপজেলা চত্বরে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা শিল্পকলা একাডেমীতে আজ  (১৮ জানুয়ারি ) বুধবার সকাল ১০ ঘটিকায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে পুরস্কার প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুর আহসান।

 

এ সময় তিনটি ক্যাটাগরিতে মোট  ৯ জন প্রতিযোগীকে  পুরস্কার প্রদান করা হয়। এছাড়া আরো ৪০ জন প্রতিযোগীকে সান্তনা পুরস্কার প্রদান করা হয়। প্রতিযোগিতার বিষয়বস্তু ছিল, বঙ্গবন্ধুর ছবি, স্বাধীনতা দিবস, পদ্মা সেতু ও মেট্রোরেল।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাধবপুর –চুনারঘাটের সার্কেল এএসপি নির্মলেন্দু চক্রবর্তী, মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক।

 

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রহম আলি, যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম, আন্দিউরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, শ্রমিক লীগের সভাপতি সৈয়দ হাবিবুর রহমান হাবিব।অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব কাউসার আহমে‌দ।

 

বীর মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক ব্যক্তিত্ব রহম আলী বলেন, এতদিন শুধু কেক কেটেই অনুষ্ঠান পালন করতে দেখেছি, কিন্তু আজ বঙ্গবন্ধু ও বাংলাদেশ সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডকে কোমলমতি বাচ্চাদের কাছে তুলে ধরার যে প্রয়াস দেখেছি তাতে মনে হয়েছে এটি একটি ব্যতিক্রমী উদ্যোগ।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন,মাধবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাব্বির আকাশ, সাবেক সভাপতি আলাউদ্দিন আল রনি, মাধবপুর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজাহিদ মসি, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম জহির, দপ্তর সম্পাদক বিশ্বজিৎ পাল ও সাংগঠনিক সম্পাদক মোঃ রুবেল আহমেদ রুবেল, দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার মাধবপুর প্রতিনিধি আলহাজ্ব মোঃ মাথু, সদস্য জাবেদ ওমর।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এশিয়ান টিভির মাধবপুর প্রতিনিধি ও মাধবপুর মডেল প্রেসক্লাবের আহ্বায়ক আজিজুর রহমান জয়। তিনি জাতির জনক শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, কৃতজ্ঞতা প্রকাশ করেন এশিয়ান টিভির চেয়ারম্যান আলহাজ্ব হারুন অর রশিদ সিআইপির প্রতি। বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মনোনীত হওয়ার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান।

 

এ সময় সুশীল সমাজের প্রতিনিধি, বাপার সদস্য, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com