রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

পাঁচবিবিতে ভিক্ষুক পূর্ণবাসন কর্মসূচীর উদ্বোধন করেন দুদু এমপি

আন্তর্জাতিক ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৫৬ বার পঠিত

মো: মোকাররম হোসাইন

 জয়পুরহাট জেলা প্রতিনিধি:

জয়পুরহাটের পাঁচবিবিতে ভিক্ষুক পূর্ণবাসন কর্মসূচী ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

 

সোমবার দুপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলার কুসুম্বা ইউনিয়নের সিধইল বম্বু গ্রামের ভিক্ষুক আনোয়ার হোসেনের হাতে ভ্যানের চাবী তুলে দিয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন জয়পুরহাট -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু এমপি।

 

উপজেলা প্রশাসনের আয়োজনে এই কর্মসূচী উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বরমান হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল।

 

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউনিয়নের চেয়ারম্যান জিহাদ মন্ডল পাঁচবিবি থানার ওসি তদন্ত হাবিবুর রহমান হাবিব,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের সাবেক কমান্ডার মিছির উদ্দিন মন্ডল।

 

আয়মারসুলপুর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মিল্টন,মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম পিন্টু সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com