রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০২:২২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

লাখাাইয়ে আন্তঃজেলা ডাকাত দলের সরদার শাহজাহান গ্রেফতার।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৫৪ বার পঠিত

মহিউদ্দিন আহমেদ রিপন:

লাখাই সংবাদদাতা

লাখাইয়ে আন্তজেলা ডাকাত দলের সর্দার শাজাহান কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।গ্রেফতারকৃত শাহজাহান (৪৩) বি- বাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাতলপাড়( ফকিরদা) এলাকার মৃত ছারু মিয়ার পুত্র।

 

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ নুনু মিয়ার দিকনির্দেশনায় গোপন সংবাদের ভিওিতে লাখাই থানা পুলিশের উপ- পরিদর্শক ( এস আই) দেবাশিষ তালুকদার সঙ্গীয় পুলিশ ফোর্স সহ ও নাসিরনগর থানার পুলিশের সহযোগিতায় রবিবার (২২ জানুয়ারী) দুপুর ২ টায় নাসিরনগর উপজেলার ছাতলপাড় (ফকিরদা) এলাকা থেকে আসামীকে গ্রেপ্তার করে লাখাই থানায় নিয়ে আসে।

 

গ্রেপ্তারকৃত আসামী নাসিরনগর উপজেলার ছাতলপাড় (ফকিরদা) এলাকার মৃত ছারু মিয়ার ছেলে মোঃ শাহজাহান (৪৩)। লাখাই থানা সুত্রে জানা যায় গত ২২ জুন ২০২২ দিবাগত রাতে সন্তোষপুর গ্রামে কৃষ্ণপদের বাড়ীতে এক দুঃসাহসিক ডাকাতি সংঘটিত হয়েছিল।

 

এ ঘটনায় আন্তজেলা ডাকাত সরদার শাজাহান সহ ১০ জন ডাকাত গ্রেপ্তার হয়েছে। এবং এ ঘটনায় কয়েকজন ডাকাত বিজ্ঞ আদালতে এ ঘটনায় জড়িত মর্মে স্বীকারোক্তি প্রদান করেছে। গ্রেপ্তারকৃত আসামীকে সোমবার (২৩ জানুয়ারি) হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে।

 

তদন্তকারীকর্মকরতা পুলিশের উপ- পরিদর্শক ( এস আই) দেবাশিষ তালুকদার জানান গ্রেপ্তারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে। আসামী গ্রেপ্তারের বিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ নুনু মিয়া নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com