বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:১১ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে এক যুবকের মরদেহ উদ্ধার–দৈনিক চলমান দেশ

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৬৯ বার পঠিত

দেলোয়ার হোসেন : মাধবপুর প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুর পৌরসভার ৩ নং ওয়ার্ড এলাকায় বাড়ির পাশে গাছে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। জানা যায়, সে মাধবপুর পৌরসভার বাসিন্দা মোঃ আইয়ুব আলীর পুত্র মোঃ জুয়েল (২৬)।

 

আজ (২৪ )জানুয়ারি ভোরে স্থানীয় লোকজন এসে গলায় ফাঁসরত অবস্থায় গাছে ঝুলতে দেখতে পেয়ে থানায় খবর দিলে মাধবপুর থানার ওসি (তদন্ত) মো: আতিকুর রহমান ও এস আই রঞ্জন ভৌমিক ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

এদিকে মাধবপুর- চুনারুঘাট সার্কেলের সিনিয়র এএসপি নির্মলেন্দু চক্রবর্তী ও মাধবপুর পৌরসভার মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মানিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময়ে স্থানীয় কাউন্সিলর উপস্থিত ছিলেন।

 

মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি, এ ব্যাপারে পুলিশ ঘটনার স্থল পরিদর্শন ও মৃত্যু রহস্য উদঘাটনের চেষ্টা করছে বলে জানায়।

 

এব্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাকের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য (২৫০) সজ্জা বিশিষ্ট হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com