বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে জেলা প্রশাসকের শিক্ষা উপকরণ বিতরণ

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৯ বার পঠিত

চলমান দেশ নিউজ ডেস্ক : 

 মাধবপুরে চা শ্রমিকদের সন্তানদের শতভাগ স্কুল ভর্তি কার্যক্রম নিশ্চিতকরন কার্যক্রমের অংশ হিসেবে সুরমা চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরন বিতরন করেন হবিগঞ্জ জেলা প্রশাসক  ইশরাত জাহান

আজ (৭ ফেব্রুয়ারি) সকালে সুরমা চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউ এন ও) মনজুর আহসান।

 

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি  মুহাম্মদ সাদিকুর রহমান, ্মোঃ গোলাম মাওলা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, হবিগঞ্জ সহ, সহকারী কমিশনার (শিক্ষা), উপজেলা শিক্ষা অফিসার, মাধবপুর, ব্যবস্থাপক সুরমা চা বাগান সহ অন্যানরা।

 

এ সময় জেলা প্রশাসক হবিগঞ্জ  শতভাগ স্কুল ভর্তি নিশ্চিতকরন কার্যক্রম এর অংশ হিসেবে একটি ডে কেয়ার সেন্টার স্থাপনের নিমিত্ত নির্দেশনা প্রদান করেন এবং মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরনের লক্ষ্যে সাহেনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় জগদীশপুর ক্লাস্টার এর শিক্ষকবৃন্দের প্রতি সদয় দিকনির্দেশনা প্রদান করেন।

 

জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, চা-বাগানে চা-শ্রমিক শিশুরা বিভিন্ন কারণে জন্মনিবন্ধন করতে পারনি। এ কারন অনেক শিশু শিক্ষার্থী প্রাথমিক বিদ্যালয় ভর্তি হতে সমস্যার মধ্যে পড়েছে। বিষয়টি প্রধানমন্ত্রীকে জানানোর পর তিঁনি চা বাগানের শিশুদের জন্য জন্মনিবন্ধন মওকুপ করেছেন। ফলে চা বাগানের শিশুরা শিক্ষার মূলধারায় ফিরে এসেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com