রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

পানির স্রোতে ভেসে গেল প্রাণ প্রিয় সন্তান ঝাঁপ দিয়েও বাঁচাতে পারলো না ‘মা’ -দৈনিক চলমান দেশ

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি, তামান্না তাবাসসুম পিংকি
  • আপডেট টাইম : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ২২৫ বার পঠিত

৬ বছরের শিশু সন্তান রবিউল, মায়ের চোখের মনি রবিউল, অনেকটা পথ হারা পথিক এর মত মায়ের কাছে রবিউল। কখনো চোখের আড়াল হতে দিতেন না মা মায়া বেগম। যখন যে কাজটি করেছেন ছেলেকে সঙ্গে নিয়ে করেছেন।

রবিবার (২২ আগস্ট) সন্তান রবিউল কে নিয়ে মাঠে ছাগল চরাতে জান মা মায়া বেগম। কিন্তু কে জানত তার নয়নের মনি আজই তার কোল খালি করে অজানার পথে পা বাড়াবে। আজই হবে তার জীবনের শেষ দিন। ঠিক যেন মায়ের মাথার উপরে ছায়াদানকারী বট গাছের কর্তন।

মায়ের সঙ্গে থাকার এক পর্যায় খালের পানিতে পড়ে যায় শিশু রবিউল। স্রোতে সে ভেসে যেতে থাকে। সন্তানকে ভেসে যেতে দেখে পানিতে ঝাঁপ দেন মায়া বেগম। কিন্তু তিনি ছেলেকে বাঁচাতে পারেননি। পরে লোকজন পানি থেকে মৃত অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে।

রোববার (২২ আগস্ট) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হবিবপুর-সৈয়দপুর সড়কের পাশের খালে এই ঘটনা ঘটে।

নিহত শিশু রবিউল জগন্নাথপুর পৌরসভার হবিবপুর দক্ষিণপাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শিশু রবিউল তার মা মায়া বেগমের সঙ্গে বাড়ির পার্শ্ববর্তী হবিবপুর-সৈয়দপুর সড়ক এলাকায় ছাগল চরাতে যায়। এ সময় হঠাৎ করে পাশের একটি খালের পানিতে সে পড়ে যায়। ছেলেকে বাঁচাতে সঙ্গে সঙ্গে মা পানিতে ঝাঁপিয়ে পড়েন। কিন্তু স্রোতের কারণে ছেলেকে বাঁচাতে পারেননি। ঘণ্টাখানেক পর ওই খালের হবিবপুর এলাকা থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়।

মৃত শিশুর মামা শফু মিয়া বলেন, মায়ের সঙ্গে ছাগল চরাতে গিয়েছিল রবিউল। তাকে বাঁচাতে না পেরে তার মা বারবার মূর্ছা যাচ্ছেন।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুপ্রিয়া বলেন, স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসার আগেই শিশুটি মারা গেছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com