শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারী শিক্ষার্থীদের মাঝে সাইকেল ও চেক বিতরণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৪ বার পঠিত

চলমান দেশ নিউজ ডেস্ক :

আজ ১১ ই ফেব্রুয়ারি সকালে উপজেলা অডিটোরিয়াম স্বচ্ছতায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় মাধবপুরের আয়োজনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্রী ও প্রশিক্ষণার্থীদের মাঝে সাইকেল ও চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেন, ক্ষুদ্র নৃ- গোষ্ঠীর জীবন মান উন্নয়নে কাজ করছে সরকার।

 

বাংলাদেশের সাধারণ মানুষের জীবন মান উন্নয়নে পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল সহ বড় বড় মেগা উন্নয়ন প্রকল্পে কাজ করছে সরকার।

মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুর আহসান জিসানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় ও আলোচনা সভায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতীত) শীর্ষক কর্মসূচির আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্রীদের মাঝে বাইসাইকেল, শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয়।

 

এছাড়া উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক (আইজিএ) প্রশিক্ষণ প্রকল্পের আওতায় ১৭তম ব্যাচে জুলাই সেপ্টেম্বর ২২ দুটি ট্রেড (ফ্যাশন ডিজাইন ও ক্রিস্টাল শোপিচ+ডেকোরেটেড ক্যান্ডেল মেকিং (মোমবাতি) এর ৫০ জন প্রশিক্ষণার্থীদের জন প্রতি ১২ শত টাকা হারে মোট (৬ লক্ষ টাকা) ভাতার চেক বিতরণ করা হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মঞ্জুর আহসান জিসানের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় ও আলোচনা সভার সঞ্চালনায় ছিলেন, প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার কবি রফিকুল ইসলাম, বক্তব্য রাখেন, মাধবপুর চুনারুঘাট- সার্কেলের এএসপি নির্মলেন্দু চক্রবর্তী, মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আব্দুস সাত্তার বেগ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পেয়ারা বেগম, উপজেলা কৃষি অফিসার মামুন আল হাসান।

 

এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহেদ খান ৪ নং আদাঐর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম, শ্রীধাম দাস গুপ্ত ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠন নেতাকর্মীরা। উপস্থিত ছিলেন “মাধবপুর মডেল প্রেসক্লাব”-এর আহ্বায়ক ও এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি আজিজুর রহমান জয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com