বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাদক ব্যবসায়ীদের আক্রমনে আহত কালবেলার সাংবাদিক মুজাহিদ মসি

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :

মাদকচক্রের প্রতিবেদন প্রকাশ করায় প্রকাশ্যে আক্রমনের শিকার সংবাদকর্মী/
সাংবাদিক মুজাহিদ মসিকে আক্রমন

গতকাল (১৩ ফ্রেব্রুয়ারী)স্থানীয় মাদক কারবারিদের আক্রমনের শিকার হয়েছেন হবিগঞ্জের মাধবপুর উপজেলার দৈনিক কালবেলা পত্রিকার প্রতিনিধি ও ঢাকারিপোর্ট ২৪ ডট কমের নিজস্ব প্রতিনিধি জনাব মুজাহিদ মসি।

 

সুত্রে জানা,স্থানীয় মাদকের ব্যবসায়ীদের উপর অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ ও এক নারীর উপর জবরদস্থি মাদক পাচারে বাধ্য করা ও তার উপর নির্যাতনের তথ্য অনুসন্ধানের কারনে উপজেলার চৌমুহনী ইউপির কমলপুর গ্রামের সীমান্ত এলাকার মৃত খালেক মিয়ার পুত্র মাদক ব্যবসায়ী শাহজাহান মিয়া ও তার দলবল স্থানীয় মনতলা বাজারে ওই সাংবাদিকের পথরোধ করে হ্যানস্থা করে।

 

পরে অবস্থা বেগতিক হলে স্থানীয় মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মঞ্জিরুল ইসলাম ফোর্সসহ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন।

 

সাংবাদিক মুজাহিদ মসি জানান,আমি এই ঘটনার সঠিক বিচার চাই।সত্য প্রচার প্রকাশ কি অন্যায়।যেসব অসাধু পলিশ কর্মকর্তা তথ্যের গোপনীয়তা রক্ষা না করে মাদককারবারিদের কৌশলে সাংবাদিকদের উপর ক্ষেপিয়ে দেন তাদের বিভাগীয় শাস্তি দাবীও করি।

 

এ ব্যাপারে মাধবপুর থানার ওসি মোহাম্মদ আব্দুর রাজ্জাক জানান,আমরা অভিযোগ পেয়েছি।বিষয়টি গুরুত্বের সাথে দেখার জন্য এসআই মঞ্জুরুলকে দায়িত্ব দেয়া হয়েছে।

 

মাধবপুর-চুনারুঘাট সার্কেলের এএসপি নির্মলেন্দু চক্রবর্তী বলেন,সাংবাদিক এর উপর আক্রমনকে কখনোই প্রশ্রয় দেয়া হবে না। মুজাহিদ মসি সব সময় তথ্য দিয়ে সহযোগিতা করে।অভিযোগের বিষয়টি ভালভাবে দেখার জন্য ফোন দিয়েও অভিযোগের তদন্ত কর্মকর্তাকে বলে দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com