শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

পটুয়াখালীতে খাসজমি ফিরে পেতে এক ভূমিহীন পরিবারের  সংবাদ সম্মেলন

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯০ বার পঠিত

মোঃ কামরুজ্জামান হেলাল পটুয়াখালী জেলা প্রতিনিধি। 

পটুয়াখালীতে সরকারের দেয়া বন্দোবস্ত খাসজমি ফিরে পাওয়ার জন্য সংবাদ সম্মেলন করেছে এক ভূমিহীন পরিবার।

শুক্রবার বেলা ১১টার দিকে পটুয়াখালীর একটি প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সংবাদ সম্মেলনের মাধ্যমে গলাচিপা উপজেলার উত্তর চরকাজল গ্রামের রুবিনা আক্তার তাঁর সমস্যার কথা গণমাধ্যমের প্রতিনিধির কাছে তুলে ধরেন।

 

এসময় তিনি
বলেন,আমার বাড়ি পটুয়াখালী জেলা অন্তর্গত গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়ন,আমি একজন ভূমিহীন,আমি খাসজমির জন্য আবেদন করলে থাকার জন্য আমাকে সরকার একটা দের একর কার্ডের জমি দেয় এবং সেই জমিতে ঘর উঠাতে গেলে আমাকে (১)মোশারেফ পন্ডিত পিতাঃ হাসান পন্ডিত(২)জাহাঙ্গীর খান পিতাঃ সুন্দর আলী খান(৩)জামাল খান পিতাঃ সুন্দর আলী খান (৪)মহাসিন মোল্লা মৃতঃ সোবাহান মোল্লা, সর্ব সাং -বড় শিবা(৫)মনির বিশ্বাস পিতাঃ ছালাম বিশ্বাস সাং উত্তর চরকাজল (৬)খোকন মোল্লা পিতাঃ সৈয়দ মোল্লাসহ ১৫/২০ জন সন্ত্রাসীাবহিনী আমাকে  মারধর করে এবং আমার ঘরটি ভেঙে দেয়।

 

আমাকে টেনে হিচরে বস্ত্রহরণ করে ধর্ষনের চেষ্টা চালায়। আমি ৯৯৯ নাম্বারে কল দিলে পুলিশ এসে আমাদের উদ্ধার করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com