রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মৎস্য জীবী লীগ পটুয়াখালী সদর উপজেলা শাখার নতুন কমিটি অনুমোদন পেল

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৬ বার পঠিত

মোঃ কামরুজ্জামান হেলাল, পটুয়াখালী জেলা প্রতিনিধি। 

বাংলাদেশ আওয়ামী মৎস্য জীবী লীগ পটুয়াখালী সদর উপজেলা শাখার নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। সম্প্রতি বাংলাদেশ আওয়ামী মৎস্য জীবী লীগ পটুয়াখালী জেলা শাখার আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোঃ নিজাম উদ্দিন তালুকদার ও সদস্য সচিব সম্মেলন প্রস্তুতি কমিটি উক্ত কমিটির অনুমোদন দিয়েছেন।

 

বাংলাদেশ আওয়ামী মৎস্য জীবী লীগ পটুয়াখালী সদর উপজেলা শাখার নতুন কমিটির নেতৃবৃন্দরা হলেন, সভাপতি- মোঃ জহিরুল ইসলাম (রানা মৃধা),সহ-সভাপতি -মোঃ সহিদ ভূইয়া, মোঃ মিজান মৃধা, মোঃ মাসুম সিকদার, মোঃ সোহাগ চৌকিদার, মোঃ আউয়াল, মোঃ  হারুন অর রশিদ ও মোঃ মিজান হাওলাদার, সাধারণ সম্পাদক -মোঃ বাবুল ফকির, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম রুবেল, মোঃ সজল খান ও শাহিন তালুকদার, অর্থ সম্পাদক- মোঃ ওবাইদুল প্যাদা, প্রচার ও প্রকাশনা সম্পাদক – মোঃ বেল্লাল জোমাদ্দার, দপ্তর সম্পাদক- মোঃ তুহিন মৃধা, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক- মোঃ বাক্কু মৃধা,তথ্য ও গবেষণা  সম্পাদক মোঃ মিজান গাজী,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- মোঃ ইমাম তালুকদার,শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক -মোঃ কাওসার মৃধা,যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক- মোঃ সানাউল্লাহ প্যাদা, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক -মোঃ হালিম খান, সমাজকল্যান বিষয়ক সম্পাদক- মোঃ মিজান বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক- মোঃ ওহাব কাজী, ত্রান ও দূর্যোগ ব্যস্হাপনা বিষয়ক সম্পাদক- মোঃ ইউসুফ হাওলাদার, আইন বিষয়ক সম্পাদক- এ্যাড,নুরুজামাল মৃধা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক- মোঃ হাসান মৃধা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক- মোসাঃ পিয়ারা বেগম, ধর্ম বিষয়ক সম্পাদক- মোঃ জাহাঙ্গীর মৃধা, সমবায় কৃষি বিষয়ক সম্পাদক -মোঃ স্বপন হাওলাদার, মৎস্য ও প্রাণী বিষয়ক সম্পাদক।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com