মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

পটুয়াখালীর কলাপাড়ায় ৫  ইউপির ২১৪ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৯ বার পঠিত

মোঃ কামরুজ্জামান হেলাল,

পটুয়াখালী জেলা প্রতিনিধি।

পটুয়াখালীর কলাপাড়ার আসন্ন ৫ টি ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন -২০২৩ এর চেয়ারম্যান, সংরক্ষিত ওয়ার্ড ও সাধারণ ওয়ার্ডের প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেছেন।জানা গেছে, উক্ত ইউপি গুলোর বিভিন্ন পদের প্রার্থীরা ১৯ ফেব্রুয়ারী রবিবার মনোনয়ন পত্র দাখিলের শেষদিন সকাল ৯ টা থেকে এদিন বিকাল ৪ টার মধ্যে তাদের মনোনয়ন পত্র দাখিল করেন।

 

তাদের মনোনয়ন পত্র গুলো পৃথক ভাবে জমা নিয়েছেন কলাপাড়া উপজেলা নির্বাচন অফিসার ও ধানখালী, বালিয়াতলী ও চম্পাপুর ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন -২০২৩’র রির্টানিং অফিসার মোঃ আবদুর রশিদ এবং বাউফল উপজেলা নির্বাচন অফিসার ও মিঠাগঞ্জ এবং ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন ২০২৩’র রির্টানিং অফিসার মোঃ তারিকুল ইসলাম।

 

এসময় মনোনয়ন পত্র দাখিল করেন বালিয়াতলী ইউপির চেয়ারম্যান প্রার্থী – বাংলাদেশ আওয়ামী লীগ’র মনোনীত প্রার্থী এ,বি,এম হুমায়ুন কবির, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র মনোনীত প্রার্থী হাফেজ সালাউদ্দিন, সতন্ত্র প্রার্থী নুরুল কবির ঝুনু ও মোঃ রুহুল আমিন।

 

ধানখালী ইউপির চেয়ারম্যান প্রার্থী – বাংলাদেশ আওয়ামী লীগ’র মনোনীত প্রার্থী মোঃ টিনু মৃধা, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র মনোনীত প্রার্থী মোঃ নুর হোসেন খান, সতন্ত্র প্রার্থী মোঃ রিয়াজ উদ্দিন, গাজী মোঃ রাইসুল ইসলাম ও মোঃ মেজবাহ উদ্দিন। চম্পাপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী – বাংলাদেশ আওয়ামী লীগ’র মনোনীত প্রার্থী রিন্টু তালুকদার, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র মনোনীত প্রার্থী মোঃ ইমরান আলী, সতন্ত্র প্রার্থী মোঃ মাহবুব আলম, মোঃ সওখতুর রহমান শামীম, মোঃ কামাল হোসেন মৃধা ও মোঃ আতাউর রহমান।

 

মিঠাগঞ্জ ইউপির চেয়ারম্যান প্রার্থী – বাংলাদেশ আওয়ামী লীগ’র মনোনীত প্রার্থী কাজী হেমায়েত উদ্দিন হিরন, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র মনোনীত প্রার্থী মেজবা উদ্দিন খান ও সতন্ত্র প্রার্থী মোঃ রফিকুল ইসলাম ও ডালবুগঞ্জ ইউপির চেয়ারম্যান প্রার্থী – বাংলাদেশ আওয়ামী লীগ’র মনোনীত প্রার্থী মোঃ দেলওয়ার হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র মনোনীত প্রার্থী মোঃ হেদায়েত উল্লাহ ও সতন্ত্র প্রার্থী এস এম ওয়ালি উল্লাহ।

 

উক্ত দিনে এ ৫ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ২১ জন, সংরক্ষিত ওয়ার্ডের ইউপি সদস্য পদে ৫০ জন ও সাধারণ ওয়ার্ডের ইউপি সদস্য পদে ১৪৩ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেন বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com