বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

লাখাইয়ে ভিটামিন’ এ ; প্লাস ক্যাম্পেইন এর উদ্বোধন ।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৬ বার পঠিত

মহিউদ্দিন আহমেদ রিপন : লাখাই প্রতিনিধি

 সারাদেশের ন্যায় লাখাই উপজেলায় শিশুদের ভিটামিন-এ প্লাস ক্যাপসুল খাওয়ানোর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এর শুভ উদ্বোধন করেন লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউ,এন,ও) নাহিদা সুলতানার।

সোমবার (২০ ফেব্রুয়ারী) সকাল ১০টায় লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানোর উদ্বোধনীতে উপস্তিত ছিলেন লাখাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার শামসুল হক আরেফিন, আর এম ও ডাক্তার তাজরিন মজুমদার, ডাক্তার মনজুরুল আহসান, ডাক্তার অপর্ণা সুত্রধর, ডাক্তার সানজিদা আক্তার শিশির, ষ্টোর কিপার অজিত চন্দ্র দেবনাথ, পরিসংখ্যানবিদ মোঃ হাবিবুর রহমান,আতাউর রহমান সহ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানোর সময় লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানার কন্যা তাজকিয়া নাবিহা খান কে ভিটামিন-এ ক্যাপসুল খাইয়ে উদ্বোধন করা হয়েছে।

তথ্য সুত্রে জানা যায় লাখাই উপজেলার ৬ টি ইউনিয়নে ১৪৪ টি ক্যাম্পের মাধ্যমে লাখাই উপজেলার ১২ মাস থেকে ৫৯ মাসের বাচ্চাদের লাল ক্যাপসুল ও ৬ মাস থেকে ১১ মাস ২৯ দিন বয়সের বাচ্চাদের কে নীল ক্যাপসুল খাওয়ানো হবে।

খুঁজ নিয়ে জানা যায় এ বছর লাখাই উপজেলার ১৪৪ টি কেন্দ্রের মাধ্যমে ৪৪ হাজার ৬ শত ২৩ জন বাচ্চাদের ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানোর জন্য লক্ষ্য মাত্রা নির্ধারণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com