শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরের ধর্মগড় ইউনিয়ন কমিটি গঠন: সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক : উজ্জল

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৩ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের জাতীয় শ্রমিকলীগের কমিটি গঠন করা হয়েছে। আজ ২৩ (ফেব্রুয়ারি)বুধবার বিকালে মাধবপুর উপজেলা শ্রমিকলীগের আয়োজনে ধর্মঘর ইউনিয়ন পরিষদ হলরুমে ইউনিয়ন শ্রমিকলীগের কমিটি গঠনের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল আওয়ালের সভাপতিত্বে ও শ্রমিকলীগের সেক্রেটারি ফকির জাভেদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সৈয়দ হাবিবুর রহমান।

 

দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে ৩জন ও সাধারণ সম্পাদক পদে ২জন প্রার্থীতা ঘোষণা করলে সমঝোতার ভিত্তিতে নুরুল হক সোহেল কে সভাপতি ও উজ্জ্বল মিয়াকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

 

অন্যন্যদের মাঝে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি মিজবাহুল বর পলাশ,প্রেসক্লাবের সেক্রেটারি সাব্বির হাসান,যুবলীগের সেক্রেটারি আবুল কাসেম ,সহ সভাপতি হাজি আবু তাহের,যুগ্ন সম্পাদক জুয়েল খান,সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান ,জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক শাহনেওয়াজ শানু ,শ্রমিকলীগের সহ সভাপতি আমিনুল ইসলাম,ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তৈয়ব আলী ও রুহুল আলম রুবেল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com