শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে ইভটিজিংয়ের যন্ত্রণায় কিশোরীর আত্মহত্যা

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৭ বার পঠিত

মুজাহিদ মসি/মাধবপুর(হবিগঞ্জ) প্রতিনিধিঃ

হবিগঞ্জের মাধবপুরে কিশোর দলের অত্যাচারে মাসুমা (১৫) নামে ৮ম শ্রেণি পড়ুয়া এক কিশোরীর বিষ পানে আত্মহত্যার অভিযোগ উঠেছে। শনিবার ভোরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত কিশোরী উপজেলার আন্দিউড়া গ্রামের মরতুজ আলীর মেয়ে।

নিহতের সহপাঠীরা জানায়,শুক্রবার দুপুর ২টার দিকে মাসুমাকে নিয়ে তারা আন্দিউড়া প্রাথমিক বিদ্যালয়ে কিশোরী ক্লাবে গান শিখতে যায়। এ সময় আন্দিউড়া গ্রামের কিশোর গ্যাং সদস্য নয়ন, ইমন, বিজয়, আরমান নামে ৪ বখাটে বিদ্যালয়ের কক্ষে ঢুকে মাসুমার উপর শারীরিক নির্যাতন শেষে তাকে জোরপূর্বক তুলে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে স্কুল থেকে ফেরার পথে রাস্তায় আবারও মাসুমার হাত ধরে টানাটানি করে ভাবি বলে সম্বোধন করে ওই বখাটেরা।

মাসুমার মা মাসকুরা জানান, প্রায় ১ বছর ধরে আন্দিউড়া গ্রামের মুন পাঠানের ছেলে বখাটে কিশোর নয়নের নেতৃত্বে বখাটেরা বিদ্যালয়ে আসা যাওয়ার পথে মাসুমাকে উত্যক্ত করে আসছে। তাদের অভিভাবকের কাছে বিচার দিয়েও কোন লাভ হয়নি। শুক্রবার বিকালে স্কুল থেকে ফিরে মাসুমা মন খারাপ করে বাড়িতে চুপচাপ বসে থাকে। পরে বখাটেদের অপমান সইতে না পেরে হঠাৎ করে বিষ পান করে।

মাসুমার বাবা মরতুজ আলী জানান, মাসুমাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে শনিবার ভোর রাতে তার মৃত্যু হয়। মেয়ের এ পরিণতির জন্য তিনি নয়নসহ দায়ী বখাটে কিশোরদের দৃষ্টান্তমূলক বিচার চান।

শনিবার সকালে আন্দিউড়া গ্রামে মাসুমার বাড়িতে গিয়ে দেখা যায় মাসুমার মৃত্যু সংবাদ পেয়ে তার সহপাঠীরা ও এলাকার লোকজন ভিড় জমিয়েছেন।

অভিযুক্ত কিশোর নয়নের বাড়িতে গিয়ে দেখা যায়, নয়নের মা বাবা আত্মীয়-স্বজন গা ঢাকা দিয়েছেন। অভিযুক্ত নয়নের মামী রেহেনা বেগম জানান, তারা মাসুমার ওপর নির্যাতনের কথা শুনেছেন।

মাধবপুর থানার ওসি মো. আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে পুলিশ দায়ীদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com