রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে ১৯০জন কৃতি শিক্ষার্থীকে দেওয়া হয়েছে মেধাবৃত্তি ও সংবর্ধনা

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ৬৮ বার পঠিত

বিশেষ প্রতিবেদক : আলমগীর কবির

হবিগঞ্জের মাধবপুরে ১৯০জন কৃতি শিক্ষার্থীকে দেওয়া হয়েছে মেধাবৃত্তি ও সংবর্ধনা। আজ শনিবার সকালে সৈয়দ সঈদ উদ্দীন হাইস্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে এস এম ফয়সল মেধাবৃত্তি বাস্তবায়ন কমিটি উদ‍্যেগে মাধবপুর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে মাধ‍্যমিক ও উচ্চ মাধ‍্যমিক এবং সমমান স্তরে ১৯০জন জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদেরকে মেধাবৃত্তি প্রদান করা হয়।

 

মাধবপুর উপজেলা চেয়ারম্যান এস,এফ,এ.এম শাহজাহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন সায়হাম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল।

 

বিশেষ অতিথি হিসাবে বক্তব‍্য রাখেন ইঞ্জিনিয়ার এস .এম. হুমায়ূন, সৈয়দ মোঃ সেলিম, ইঞ্জিনিয়ার সৈয়দ ইশতিয়াক আহম্মেদ, সৈয়দ শাফকাত আহম্মেদ. প্রফেসর মোহাম্মদ আব্দুল্লাহ, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ নাহিজ, সাবেক প্রধান শিক্ষক আব্দুল মজিদ, মোজাম্মেল তালুকদার, সহকারী অধ‍্যাপক মাঈন উদ্দিন, মৌলানা আমির হোসেন, ইউপি চেয়ারম‍্যান মাহবুবুর রহমান সোহাগ, শিক্ষার্থী মিসকাতুল রাসকিন, তাহমিনা আক্তার তামান্না প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com