বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন উপলক্ষে আলোচনা সভা

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ৮৬ বার পঠিত

চলমান দেশ ডেস্ক :

হবিগঞ্জের মাধবপুরে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ ই মার্চ ২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় এর তাৎপর্য গুরুত্ব সম্পর্কে বিশদ আলোচনা করা হয়।

মঙ্গলবার (৭ ই মার্চ) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহসান জিসানের নেতৃত্বে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের নিয়ে প্রথমে বঙ্গবন্ধু ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ করেন, এর পর আওয়ামী লীগ, যুব লীগ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। মাধবপুর থানার পক্ষ থেকে সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) তোহা ইয়াসিন হোসাইন ও ওসি তদন্ত আতিকুর রহমান ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

 

সকাল ১০ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহসান জিসানের সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভায় ৭ ই মার্চের পটভূমি নিয়ে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) রাহাত বিন কুতুব, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা আব্দুস সাত্তার বেগ, মাধবপুর মডেল প্রেসক্লাবের আহ্বায়ক ও এশিয়ান টিভির প্রতিনিধি আজিজুর রহমান জয়।

 

বক্তারা বলেন, বঙ্গবন্ধু মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য রাজনীতি করেছেন। ৭ই মার্চের ভাষণে উজ্জীবিত হয়ে এদেশের মানুষ স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। তাই ৭ই মার্চের ভাষণ সারা বিশ্বে অনবদ্য দলিল হিসেবে স্বীকৃতি পাওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

 

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা সাস্থ্য প:প: কর্মকর্তা ইশতিয়াক মামুন, কৃষি অফিসার মামুন আল হাসান, সমাজ সেবা কর্মকর্তা আশরাফ আলী, পল্লী উন্নয়ন কর্মকর্তা ফয়সাল চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা সুকোমল রায়, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শ্রীদাম দাস গুপ্ত, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনু মাদব রায় সহ উপজেলায় কর্মরত প্রিন্টু ইলেকট্রনিক্স মিডিয়ার  সাংবাদিক বৃন্দ।

 

পরে দুপুর ১২ টায় উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। শিল্পকলা একাডেমীর সমন্বয়ক লিটন রায় ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কাউসার আহমেদের সঞ্চালনায়

 

উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ভাষন, দেশাত্মবোধক গান, কবিতা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠানে বিভিন্ন স্কুল থেকে আগত বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com