শনিবার, ২৯ জুন ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

বরিশালে আওয়ামী লীগ ও প্রশাসনের মধ্যে সমঝোতা, কর্মস্থল ছাড়ছেন ইউএনও ও ওসি–দৈনিক চলমান দেশ

বরিশাল প্রতিনিধি, সুমন
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ২১৯ বার পঠিত

বরিশাল সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনিবুর রহমানের বাসভবনে হামলা ও সংঘর্ষের ঘটনায় মুখোমুখি অবস্থানে চলে গিয়েছিল স্থানীয় আওয়ামী লীগ ও প্রশাসন। এ নিয়ে দেশব্যাপী ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। শেষ পর্যন্ত দুই পক্ষের মধ্যে সমঝোতা হলেও বরিশাল ছাড়তে হচ্ছে ইউএনও মুনিবুর রহমান এবং সদর থানার ওসি নুরুল ইসলামকে।

তাদের দুজনের পক্ষ থেকেই বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ইউএনও মুনিবুর রহমানকে জনপ্রশাসন মন্ত্রণালয় এবং ওসি নুরুল ইসলামকে সিলেট রেঞ্জে বদলি করার বিষয়টি চূড়ান্ত। আনুষ্ঠানিকভাবে সরকারি নির্দেশনা পেলেই তারা বর্তমান কর্মস্থল ছেড়ে দেবেন। তবে এ ব্যাপারে তারা মুখ খুলতে রাজি নন। দুজনেই এই বদলিকে চাকরির স্বাভাবিক বিধি হিসেবে দেখছেন।

আওয়ামী লীগ ও প্রশাসনের এমন মুখোমুখি অবস্থান নিয়ে চারদিন ধরে থমথমে অবস্থা বিরাজ করেছে। এরপর দুই পক্ষের মধ্যে বৈঠকের মধ্য দিয়ে বিষয়টির সুরাহা হয়। গত ২২ আগস্ট রাতে বৈঠকটি অনুষ্ঠিত হয় বরিশাল বিভাগীয় কমিশনার সাইফুল ইসলাম বাদলের সরকারি বাসভবনে। এরপর জানানো হয়, চলমান দ্বন্দ্ব মিটমাট হয়ে গেছে। উভয়পক্ষ থেকে করা মামলাগুলো তুলে নেওয়া হবে।

সমঝোতা শেষে বাইরে এসে সবাই ফটোসেশনে অংশ নেন। বৈঠকে অংশ নেওয়া মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীর হোসেন জানান, ঘটনাটিকে যতটা বড় করে দেখা হয়েছে, আসলে বিষয়টা ততটা বড় নয়। সামান্য ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিল, আলোচনার মাধ্যমে সেটার সমাধান হয়েছে। নান্দনিক বরিশাল গঠনে আবার সবাই একত্রে কাজ করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com