বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

জয়পুরহাটে মোটরসাইকেল চোরচক্রের ৬ সদস্য আটক

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ৫৭ বার পঠিত

মোঃ মোকাররম হোসাইন

জয়পুরহাট জেলা প্রতিনিধি :

জয়পুরহাটে আন্ত:জেলা মোটরসাইকেল চোরচক্রের ছয় জন সক্রিয় সদস্যকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (০৭ মার্চ) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ নূরে আলম। এর আগের দিনে বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন, তাওসিব হাসান ওরফে নাদিম (২৪), মিম হোসেন (২৫), রবিউল ইসলাম (২৪), সোহানুর রহমান ওরফে সোহান (২২), শামিম হোসেন (২৪) ও আলফার হোসেন (৪৮)। এদের মধ্যে শামিম হোসেন ও আলফার হোসেন সম্পর্কে পিতা-পুত্র ও রবিউল ইসলাম ওই চক্রের মূলহোতা বলে সংশ্লিষ্ট জানা গেছে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান, গত ২৮ ফেব্রুয়ারি রাত ৮ টায় সার্কিট হাউজ মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠানে থেকে একটি ১৫০ সিসি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় গত ১ মার্চ জয়পুরহাট থানায় মামলা করেন মোটরসাইকেলের মালিক রাশেদ। এরপর পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় রবিউল ইসলামকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের আরও ৫ জনকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, ১০-১২ জনের একটি গ্রুপ এই চক্রের সঙ্গে জড়িত। মোটরসাইকেল চুরিতে দুটি মাস্টার কি ব্যবহার করতেন তারা। ওই মাস্টার কি দিয়ে এক মিনিটেই মোটরসাইকেল চুরি করে পালিয়ে যেতেন। এর আগেও বেশ কিছু মোটরসাইকেল জয়পুরহাটসহ বিভিন্ন জেলা থেকে চুরি করে বিক্রি করেছেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) ফারজানা হোসেন, জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহেদ আল মামুন ও বিভিন্ন পদবীর পুলিশ সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com