বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেপ্তার

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ৮৫ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

হবিগঞ্জের মাধবপুরে পুলিশের অভিযান পরিচালনা করে অজ্ঞান পার্টির ৩ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। মাধুপুর থানা পুলিশের একটি বিশেষ নজরদারি করে তাদের গ্রেফতার করে।

 

জানা যায়, যাত্রীবেশে অটো রিক্সায় চড়ে এক পর্যায়ে নির্জন এলাকায় গেলে অটো রিক্সার চালককে চেতনা নাশক ওষুধ সেবন করিয়ে  টমটম অটোরিকশা চুরি করে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

 

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুর রাজ্জাকের দিকনির্দেশনায় বিষয়টি মাধবপুর থানার একটি চৌকস দল টমটম অটোরিকশা চুরি করে নিয়ে যাওয়ার প্রাক্কালে ৩ জন অজ্ঞান পার্টির সক্রিয় সদস্যকে হাতেনাতে আটক করে। এ দলে একজন মহিলা সদস্য রয়েছে বলে জানা যায়।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোঃ আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিয়মিত মামলা রুজু করত :  আসামিদের অদ্য বিজ্ঞ আদালতের সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com