রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে ১৭ কেজি গাঁজাসহ আটক এক

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ৬৫ বার পঠিত

চলমান দেশ ডেস্ক :

টিম মাধবপুর থানার বিশেষ অভিযানে ১৭ কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যাবহৃত সিএনজি সহ ০১ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়েছে।

 

১৯ মার্চ  মাধবপুর থানার বিশেষ অভিযানে   ২০.৩০ ঘটিকার সময় এসআই (নিঃ) মোঃ সাহীদুর রহমান, ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্র, মাধবপুর থানা, হবিগঞ্জ কর্তৃক সংগীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করিয়া ছাতিয়াইন টু শিমুলঘর পাকা রাস্তায় ডাকাতিয়া ব্রীজ নামক স্থান হইতে  গ্রেফতার করে, জানা যায় সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী।

 

গ্রেফতারকৃত ফারুক মিয়া( ৪০), পিতা-মোঃ চাঁন মিয়া , গ্রাম- লক্ষীপুর, থানা- নাসিরনগর, জেলা –ব্রাহ্মণবাড়িয়া কে ১৭ কেজি গাঁজা ও গাজা পরিবহনের কাজে ব্যবহৃত ০১ টি সিএনজি গ্রেফতার করা হয়।

 

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক”দৈনিক চলমান দেশ” কে বলেন,গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করত: অদ্য বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com