শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে অসহায়, দুস্হ প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৮৫ বার পঠিত

চলমান দেশ ডেস্ক :

হবিগঞ্জের মাধবপুরে উপজেলা সমাজসেবা কার্যালয় কর্তৃক প্রকল্প গ্রামে ঋণ বিতরণ এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র কর্তৃক অসহায়, দুস্হ ও প্রতিবন্ধী ব্যক্তির মাঝে হুইল চেয়ার ও স্মার্ট কেইন বিতরণ করা হয়।

আজ (৩১ মার্চ শুক্রবার) সকালে উপজেলা পরিষদ মিলনায়তন (স্বচ্ছতায়) এ উপলক্ষে মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাড : মাহবুব আলী (এমপি)।

 

উপজেলা সমাজসেবা অফিসার আশরাফ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মনজুর আহসান জিসান।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাধবপুর পৌরসভার মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মানিক, মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা কৃষি অফিসার মামুন আল হাসান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান আতিক, যুবলীগের সভাপতি ফারুক পাঠান, সাবেক আওয়ামী লীগ নেতা ও ক্রীড়া ব্যক্তিত্ব সুকুমল রায়, সাবেক ভাইস চেয়ারম্যান শ্রীধাম দাস গুপ্ত, বেনু মাধব রায়, মিজানুর রহমান মিজান, হেলাল মিয়া, বিল্লাল চকদার প্রমুখ।

 

এ সময়ে মাধবপুর মডেল প্রেসক্লাবের আহ্বায়ক ও এশিয়ান টিভির প্রতিনিধি আজিজুর রহমান জয়, মাধবপুর উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com