বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মুন্সীগঞ্জে শিশুদের মাঝে পুলিশ নারী কল্যাণ সমিতির উপহার সামগ্রী বিতরণ

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৫২ বার পঠিত

আলিফ আরিফা স্টাফ রিপোর্টার :

মুন্সীগঞ্জ জেলা পুলিশ নারী কল্যাণ সমিতির পক্ষ থেকে শিশুদের মাঝে ঈদ উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

মুন্সীগঞ্জ পুলিশ লাইনে বুধবার মুন্সীগঞ্জ পুলিশ লাইনে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন, জেলা পুলিশ নারী কল্যাণ সমিতির সভাপতি আমিনা রহমান মুন্নির সভাপতি ইফতার ও দোয়া মাহফিলে বিভিন্ন মাদ্রাসার শিশুদের ঈদ সামগ্রী উপহার প্রদান করা হয়।

 

এ সময় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ কর্মকর্তা, স্থানীয় সাংবাদিকবৃন্দ, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক এমএ সালাম শান্ত, ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতির সভাপতি মোহাম্মদ আল-মামুন এবং বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব অন্তর শোবিজের চেয়ারম্যান মোঃ স্বপন চৌধুরী।

 

ইফতার ও দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও মুক্তিযোদ্ধা শহীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। মোনাজাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com