মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুর মডেল প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ১০০ বার পঠিত

চলমান দেশ ডেস্ক :

হবিগঞ্জ জেলার মাধবপুর মডেল প্রেসক্লাবের মাসিক সভায় আজ ০৬ এপ্রিল ২৩ বৃহস্পতিবার মডেল প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি র সকল সদস্য গণের উপস্থিত ক্রমে দৈনিক সরেজমিন পত্রিকার রিপোর্টার আল-আমিন ইসলামকে মাধবপুর মডেল প্রেসক্লাবের মুখপাত্র হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

 

এতে দৈনিক ভ্রমণ চিত্রের প্রতিনিধি একলাছুর রহমান সিরাজীকেও সম্পৃক্ত করা হয় । আহ্বায়ক কমিটির সদস্য সচিব পদে সাংবাদিক হৃদয় এস এম শাহ্-আলম কে অন্তর্ভুক্ত করা হলো।উক্ত পদবী কে অনুমোদন করেন মডেল প্রেসক্লাবের আহ্বায়ক ও মাধবপুর এশিয়ান টিভির প্রতিনিধি সাংবাদিক আজিজুর রহমান জয় এবং যুগ্ম-আহ্বায়ক ও দৈনিক কালবেলা প্রতিনিধি সাংবাদিক মুজাহিদুর মসি।

 

পরে সদস্য রুবেল মিয়ার উপস্থাপনায় প্রেসক্লাবের আহ্বায়ক ও যুগ্ম- আহ্বায়ক মাধবপুর মডেল প্রেসক্লাব সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে বিভিন্ন গঠনতন্ত্র ও মূল্যবান দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

 

এসময় উপস্থিত ছিলেন মডেল প্রেসক্লাবে সদস্য সাংবাদিক মো: আল-আমিন,একলাছুর রহমান সিরাজী,মো: জহির মিয়া,মো: রুবেল মিয়া,মো: জালাল উদ্দিন,মো: মাতু মিয়া,মির্জা রাসেল,হাফেজ মোবারক সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com