রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে সাদামন সোসাইটির পক্ষ থেকে ইফতার মাহফিল

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৬৯ বার পঠিত

মোঃআল আমিন,

মাধবপুর(হবিগঞ্জ) প্রতিনিধি

আজ ১৬ই রমজান প্রতি বছরের ন্যায়, এই বছর ও মাধবপুরে সাদামন সোসাইটির পক্ষ থেকে ঘিলাতলী হাফিজিয়া সুন্নীয়া মাদ্রাসার ছাত্র এবং হুজুরদের নিয়ে ইফতার মাহফিল করা হয়।

উক্ত ইফতার মাহফিলে সাদামন সোসাইটির সভাপতি মোঃ আল আমিন ইসলাম,মাই টিভির সাংবাদিক রাজিব দেব রায় রাজু,সাদামন সোসাইটির যুগ্ন সম্পাদক মোসাদ্দেক হোসেন খোকা,সাংবাদিক জহির,পবিত্র,মামুন,জুম্মান সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

 

সাদামন সোসাইটির সভাপতি আল আমিন ইসলাম হুজুর,ছাত্ররা এবং উপস্থিত সবার কাছে সাদামন সোসাইটির প্রবাসী এবং দেশে যে সকল সদস্য আছেন সবার জন্য দোয়ার আরজি জানান এবং তিনি বলেন সাদামন সোসাইটি হলো একটি সামাজিক সংগঠন,এই সংগঠনটি ২০১৬ সালে মাধবপুরে প্রতিষ্টা করি।

 

কিছুদিন এর কার্যক্রম একটু কমে গেলেও এটা একে বারে শেষ হয়ে যায়নি।আবার ও মাধবপুরে সবাইকে নিয়ে কাজ করার আশা ব্যক্ত করেন।।

 

ইফতার মাহফিলে সহযোগীতায় ছিলেন,সাদামন সোসাইটির ছাব্বির হোসেন,মোঃ মামুন মিয়া,রুবেল চৌধুরী,আবিদুর রহমান মান্নান,জাহিদ হাসান,পারভেজ খান,জামাল মিয়া।।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com