বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

লাখাইয়ে ১২ শত কৃষক পেল বিনামূল্যে সরকারী সার ও বীজ।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৫৩ বার পঠিত

মহিউদ্দিন আহমেদ রিপন : লাখাই থেকে

লাখাইয়ে কৃষকদের মাঝে বিনা মূল্যে সার ও বীজ বিতরণের উদ্ধোধন করা হয়েছে।
লাখাই উপজেলা প্রশাসন ও লাখাই কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার (৪ঠা এপ্রিল) দুপুরে লাখাই উপজেলা পরিষদ মিলনায়তনে ২০২২-২৩ অর্থ বছরে খরিপ-১ /২০২৩-২০২৪ মৌসুমে উফশী আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে সার- বীজ বিতরণের উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও)নাহিদা সুলতানা।

উদ্বোধন পরবর্তী আলোচনা সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা সুলতানার সভাপতিত্বে ও উপসহকারী কৃষি কর্মকর্তা অমিত ভট্টাচার্যের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ শাহাদাত হোসেন, বীর মুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়।

স্বাগত বক্তব্য রাখেন কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাইন উদ্দীন আহমদ, লাখাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক আশীষ দাশ গুপ্ত, কৃষক আলাউদ্দিন।

আলোচনা সভা শেষে উপজেলার ৫ টি ইউনিয়নের ১২ শত কৃষকের প্রত্যেক কে ১০কেজি ডিএফপি সার ১০কেজি এমওপি সার এবং ৫ কেজি করে উপশী ধানের বীজ বিতরণের উদ্ধোধন করেন লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাইফুল ইসলাম এবং গীতা পাঠ করেন উপসহকারী কৃষি কর্মকর্তা অমিত ভট্টাচার্য্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com