শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে গ্রীন লাইন সীড কোম্পানির উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৮৮ বার পঠিত

নিউজ ডেস্ক :

মাধবপুর উপজেলার বহড়া ইউনিয়নের ভবানীপুরে গ্রীন লাইন সীড কোম্পানির উদ্যোগে  ১২ এপ্রিল বুধবার ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

এ সময় বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব কাউসার আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী (এমপি)।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক, আরো উপস্থিত ছিলেন ধর্মঘড় ইউপি চেয়ারম্যান ফারুক আহমেদ পারুল,সাবেক বহড়া ইউপি চেয়ারম্যান মোঃ আরিফুল ইসলাম,শিক্ষক কামেশকর, আন্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান,মাধবপুর মডেল প্রেসক্লাব এর আহ্বায়ক আজিজুর রহমান জয়,আলহাজ্ব মোঃ মাথু মিয়া, বহড়া ইউপি প্যানেল চেয়ারম্যান মোশারফ হোসেন রাফি ও সদস্য সচিব সাংবাদিক হৃদয় এস এম শাহ আলম।

 

পরে গ্রীন লাইন সীড কোম্পানির কর্ণধার বিশিষ্ট দানবীর আলহাজ্ব কবির উদ্দিন এলাকাবাসীর হতদরিদ্র ছিন্নমূল মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

 

উল্লেখিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিমান প্রতিমন্ত্রী স্বাবলম্বী ও বিত্তবানদের হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের পাশে তাড়ানোর আহ্বান জানান। তিনি বলেন সরকারের একার পক্ষে দেশের উন্নয়ন সম্ভব নয় সেজন্য সবাইকে এক হয়ে কাজ করতে হবে।

 

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com