বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

উপজেলা কৃষি অফিসার আল মামুন হাসান কৃষকের প্রকৃত বন্ধু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৭১ বার পঠিত

 চলমান দেশ ডেস্ক  :

মাধবপুরে প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি সেবার হাত বাড়িয়েছেন উপজেলা কৃষি অফিসার মামুন আল হাসান। কৃষকদের কৃষি চাষে উৎসাহী করতে ও লোকশান থেকে নিজেদেরকে বাঁচাতে কৃষকের বন্ধু হয়ে কৃষকের পাশে কৃষি সাহায্য সেবা নিয়ে হাজির হয়েছেন মাধবপুরের বিভিন্ন জায়গায়।

 

ফসলের চাষাবাদ করতে গিয়ে নানা সমস্যায় পড়তে হয় চাষিদের। অনেক সময় হাতের নাগালে সেবা না পাওয়ায় বড় ধরনের ক্ষতির শিকারও হতে হয়।

 

এজন্য কৃষকের জীবনযাত্রার মান উন্নয়ন ও কৃষি সেবা কৃষকের দোরগোড়ায়  পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে মাধবপুর উপজেলা কৃষি অফিস। কৃষির সার্বিক উন্নয়নে ডিজিটাল পদ্ধতি ব্যবহার করে সাধারণ কৃষকদের সেবা দিয়ে আস্থা অর্জন করেছে এ অফিসের কর্মকর্তারা।

 

কৃষকদের মাঝে কৃষি সেবার সাহায্য ও পরামর্শ দেওয়ার বিষয় জানতে চাইলে উপজেলা কৃষি অফিসার মামুন আল হাসান বলেন কৃষকদের জীবন মান উন্নয়নে কৃষকদের পাশে থেকে সর্বপ্রকার পরামর্শ দিয়ে যাব।

 

জানা যায়, কৃষকদের মধ্যে তাৎক্ষণিক সেবা পৌঁছে দেওয়ার জন্য কৃষি সর্বদা তৎপর।উপজেলার বিভিন্ন এলাকায় কৃষি বিষয়ক সেবা নিতে যোগাযোগ করলে তারা মাঠ পর্যায়ে উপস্থিত থেকে সমস্যা নির্ণয় করে সমাধান করে থাকেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com