বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

লাখাইয়ে মুজিবনগর দিবস পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৬৮ বার পঠিত

মহিউদ্দিন আহমেদ রিপন লাখাই প্রতিনিধি

লাখাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে ঐতিহাসিক মুজিব নগর দিবসের পটভূমি ও তাৎপর্যের উপর ভিত্তি করে “ঐতিহাসিক মুজিব নগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (১৭ এপ্রিল) দুপুর বেলা উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউ,এন,ও)নাহিদা সুলতানা সভাপতিত্বে ও উপজেলা প্রানী সম্পদ অধিদপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ শাহাদত হোসেন সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

 

এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আমীরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।

 

সভায় অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাইন উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়, আব্দুল মতিন মাস্টার, লাখাই অনলাইন প্রেসক্লাব সভাপতি আতাউর রহমান ইমরান প্রমূখ।
সভায় উপস্থিত ছিলেন প্রকৌশলী মোঃ আকতার হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শাজাহান, লাখাই রিসোর্স সেন্টারের কর্মকর্তা মোঃ আমীর হোসেন পাটোয়ারী, পজিব কর্মকর্তা আঃ শাহেদ।শুরুতে পবিত্র কোরআান থেকে তেলওয়াত করেন মাওঃ শফিকুল ইসলাম ও গীতা পাঠ করেন গৌতম চন্দ্র রায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com