রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে উচ্চস্বরে সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে এক ব্যক্তি খুন

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ২২ এপ্রিল, ২০২৩
  • ৬৩ বার পঠিত

চলমান দেশ ডেস্ক :

প্রতি ঈদেই একদল উশৃংখল ছেলেরা আইন-শৃঙ্খলা বাহিনীর নিষেধ অমান্য করে রাস্তাঘাটে উচ্চস্বরে ভ্যানে করে সাউন্ড বক্স বাজিয়ে আনন্দ প্রকাশ করে। তারই ধারাবাহিকতায় মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে ভ্যানে করে উচ্চস্বরে সাউন্ডবক্সে গান বাজানোকে কেন্দ্র করে ইরফান আলী (৫৮) নামে এক ব্যক্তি প্রতিপক্ষের হামলায় খুন হয়েছেন।

 

এ ঘটনায় রেহানা (৪৫), লিটন (২৫), রিপন (২০), হৃদয় মিয়া (১৬), আশরাফুল (২০), আম্বিয়া (৫৫), ফয়সল (২০) ও আম্বিয়া (৪৫) সহ আরও অন্তত ৪/৫ জন আহত হয়েছেন।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২২ এপ্রিল) ঈদের নামাজের পর একই গ্রামের সেলিম খার পুত্র জামাল, মোনায়েম, শুভ ও রাসেলসহ কয়েকজন একটি ভ্যানগাড়িতে সাউন্ডবক্স বসিয়ে উচ্চস্বরে গান বাজাতে থাকে। এ সময় উচ্চশব্দে গান বাজানো বন্ধ করতে বলেন প্রতিবেশী চান মিয়ার পুত্র ইরফান আলী।

 

এ নিয়ে কথাকাটাকাটির জেরে সেলিম মিয়ার হুকুমে তার ছেলে জামাল, মোনায়েম, শুভ ও রাসেল ইরফানকে মারপিট শুরু করে। এ ঘটনায় ইরফান গুরুতর আহত হলে স্বজনেরা মাধবপুর হাসপাতালে নিয়ে আসলে গুরুতর অবস্থা দেখে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন নেওয়ার সময় বাহুবল গেলে তার অবস্থার অবনতি হলে বাহুবল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করে। আরোও জানা যায় প্রাথমিক তদন্তের স্বার্থে ৩ জন মহিলা ও ১ জন পুরুষকে আটক করা হয়েছে।

 

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com