রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা বিনোদ বিহারী রায়ের শেষকৃত্য অনুষ্ঠিত

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ৬ মে, ২০২৩
  • ৬৪ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

হবিগঞ্জের মাধবপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা জাতির সূর্যসন্তান বিনোদ বিহারী রায়ের শেষকৃত্য রায়পাড়ায় মাধবপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন করা হয়েছে।

জানা যায় তিনি আত্মীয় বাড়িতে বেড়াতে গেলে হঠাৎ অসুস্থ বোধ করেন ও এ অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে  তাঁর বয়স ছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ২ছেলে, ১’মেয়ে আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

 

আজ শনিবার সকাল ৯ টায় পৌরসভার মাধবপুর সরকারি মডেল স্কুল মাঠে কফিন কে সামনে রেখে মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মনজুর আহসান জিসান, কফিনে পুষ্পস্তবক অর্পন শেষে রাষ্ট্রীয় মর্যাদায় সম্মাননা ও গার্ড অফ অনার প্রদর্শন করেন।

 

গার্ড অফ অনার শেষে উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান জিসান মুক্তিযোদ্ধার সন্তানদের সান্তনা ও সর্বপ্রকার সহযোগিতা আশ্বাস প্রদান করেন।

 

এসময় জেলা পুলিশের একটি চৌকস দল সশস্ত্র সালাম ও গার্ড অফ অনার প্রদান করেন।

 

এ সময় শেষকৃত্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মধু মিয়া, বীর মুক্তিযোদ্ধা সুকমল রায়, মুক্তিযোদ্ধা জারু মিয়া, আান্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, মাধবপুর মডেল প্রেসক্লাবের আহবায়ক আজিজুর রহমান জয়, মাধবপুর থানার ( ওসি) তদন্ত মোঃ আতিকুর রহমান আতিকের নেতৃত্বে মাধবপুর থানা পুলিশের একটি চৌকস টিম,সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com