বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে মেশিন দিয়ে ধান কাটতে গিয়ে একাধিক শিয়াল ছানার মৃত্যু

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৬২ বার পঠিত

চলমান দেশ ডেস্ক রিপোর্ট:

গতকাল বুধবার (১০ মে ২০২৩) হবিগঞ্জের মাধবপুর উপজেলায় কমবাইন্ড হার্ভেস্টার মেশিন দিয়ে ধান কাটতে গিয়ে একাধিক শিয়াল ছানার মৃত্যু হয়েছে।

 

স্থানীয় সুত্রে জানা যায়,উপজেলার চৌমুহনী ইউনিয়নের সাতপারা গ্রামের মাঠে একটি ধানের জমিতে মেশিন দিয়ে ধান কাটার সময় ধানের লুকিয়ে থাকা ৮- ১০টি শিয়ার ছানা মেশিনের সাথে সংঘর্ষে মারা যায় এবং কিছু আগত হয়েছে।

স্থানীয় সাংবাদিক আবুল হোসেন সবুজ এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিলে ব্যাপক আলোড়ন সৃষ্টির হয়।পাখি প্রেমিক সোসাইটির আহবায়ক মুজাহিদ মসি ও হবিগঞ্জ প্রকৃতি ও বন্যপ্রাণী সোসাইটির আহবায়ক আজিজুর রহমান জয় বলেন,বন্যপ্রানী হত্যা যদি ইচ্ছাকৃত ভাবে হয় তবে এটা অমার্জনীয় অপরাধ।মেশিন দিয়ে ধান কাঠার আগে জমি চেক করে নিলে এমন অঘটন ঘটবে না।

 

হবিগঞ্জ বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষন বিভাগের ভারপ্রাপ্ত রেঞ্জ কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল আহমেদ চৌধুরী বলেন,বিষয়টি আমরা গুরত্বের সাথে তদন্ত করে দেখব।কারো ইচ্ছাকৃত অবহেলা থাকলে বন্যপ্রানী সংরক্ষন ও নিরাপত্তা আইনে ব্যবস্থা নেয়ে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com