রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুর মডেল প্রেসক্লাবের অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ৬৫ বার পঠিত

চলমান দেশ ডেস্ক :

হবিগঞ্জের মাধবপুরে মাধবপুর মডেল প্রেসক্লাবের অভিষেক ও আলোচনা সভা জাঁকজমকপূর্ণভাবে আজ শনিবার সকাল ১০ ঘটিকায় মাধবপুর থানা সংলগ্ন শ্যামলী পাড়া কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাধবপুর চুনারঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী। তিনি বলেন তত্ত্ব ও নিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে।

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডক্টর মোঃ আব্দুস সাত্তার বেগ, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ  আল মামুন হাসান, যুবলীগ সভাপতি ফারুক পাঠান, সাবেক চেয়ারম্যান মোঃ আপন মিয়া, প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুস চকদার মাখন, বিআরডিবি চেয়ারম্যান হুমায়ুন কবির, সিনিয়র সদস্য উজ্জ্বল খান ও মোহাম্মদ বরকত আলি, সাংবাদিক মেহেদী হাসান মাসুদ, মাধবপুর উপজেলা যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক শাহ নেওয়াজ সানু।

শুভেচ্ছা বক্তব্য রাখেন মাধবপুর মডেল প্রেসক্লাবের সদস্য সচিব মুজাহিদ মসি, মাধবপুর মডেল প্রেসক্লাবের সমন্বয়ক ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি সৈয়দ হাবিবুর রহমান, মুখপাত্র আল-আমিন ইসলাম, চলতি দায়িত্ব দপ্তর একলাছুর রহমান সিরাজী, যুগ্ন আহ্বায়ক মোঃ আমজাদ আলী, দৈনিক সকালের সময় পত্রিকার প্রতিনিধি রাকিব লস্কর, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ফকির মোহাম্মদ জাবেদ, সহ-সভাপতি আমিনুল ইসলাম টিটু, সাংগঠনিক সম্পাদক ওসমান মোল্লা, সাংবাদিক জাহাঙ্গীর আলম জয়, হাজী আবুল বাশার, দৈনিক আমাদের মাতৃভূমি পত্রিকার বিশেষ প্রতিবেদক নাহিদা আক্তার পপি, এশিয়ান টিভির ক্যামেরা পার্সন বিশ্বজিৎ পাল,দৈনিক সমাচার পত্রিকার প্রতিনিধি হাসান বয়ান। দৈনিক যুগ যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি রুবেল আহমেদ রুবেল।

 

মাধবপুর মডেল প্রেসক্লাবের আহবায়ক ও এশিয়ান টিভির প্রতিনিধি আজিজুর রহমান জয় বলেন, মাধবপুর মডেল প্রেসক্লাবকে যুগ উপযোগী,ও ও সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের সংবাদ প্রচার করে এগিয়ে যেতে হবে।

 

পরে আগত অতিথি ও মাধবপুর মডেল প্রেসক্লাবের সদস্যদের প্রতি ধন্যবাদ কৃতজ্ঞতা প্রকাশ করে অনুষ্ঠানের সমাপ্তি হয়। এতে বলা হয় কোন প্রকার গুজবে কান না দিয়ে দেশ মাতৃকার কল্যাণে সবাইকে একযোগে কাজ করতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com