রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

ছাতকে ৮ ঘন্টার ব্যবধানে স্বামীর পাশে স্ত্রী সমাহিত–দৈনিক চলমান দেশ

সুনামগঞ্জ প্রতিনিধিি:
  • আপডেট টাইম : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ১৪২ বার পঠিত

সুনামগঞ্জের ছাতকে মাত্র ৮ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। স্বামীর লাশের পাশে বসে কাঁদতে কাঁদতেই মারা যান স্ত্রীও। এ ঘটনায় ছাতক উপজেলার গো‌বিন্দগঞ্জ সৈ‌দেরগাঁও ইউপিরর দশঘর গ্রা‌মে শোকের ছায়া নেমে এসেছে।

মঙ্গলবার বিকা‌লে তাদের নিজ বা‌ড়ি‌তে জানাজা শে‌ষে পা‌রিবা‌রিক কবরস্থা‌নে  লাশ রা দাফন করা হয়েছে।

স্বামী সিকন্দর আলী (১১৭) মঙ্গলবার গভীর রা‌তে তার নিজ বা‌ড়ি‌তে মারা যাওয়ার ৮ ঘণ্টা ব্যেবধা‌নে মঙ্গলবার বেলা সা‌ড়ে ১১টায় তার স্ত্রী আছাবি বেগম (৮৫) মৃত্যুর কো‌লে ঢ‌লে প‌ড়েন।

স্থানীয় ইউপি মেম্বার মাহমুদ আলী ও শিক্ষক রেজ্জাদ আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার দুপুর আড়াইটায় তাদের ‌নিজ বা‌ড়ি‌তে জানাজা শেষে লাশ দাফন করা হয়েছে।

তাদের পরিবারের বরাত দিয়ে ইউপি মেম্বার  জানান, হঠাৎ ক‌রে হৃদরোগে আক্রান্ত হয়ে গভীর রাতে স্বামী সিকন্দর আলী তার নিজ বা‌ড়ি‌তে মারা যান। রাতেই স্বামীর লাশের পা‌শে ব‌সে স্ত্রী কান্নাকাটি করতে করতে অজ্ঞান হয়ে যান। দীর্ঘক্ষণ পরেও তার জ্ঞান ফেরেনি। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে তাকে নিয়ে হাসপাতালে যাওয়ার আগেিই না ফেরার দেশে চলে যান। তারা সা‌বেক ইউপি  মেম্বার লুৎফুর রহমানের বাবা-মা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com