বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কালাইয়ে বঙ্গবন্ধুর জুলিও-কুরি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৬১ বার পঠিত

মোঃ মোকাররম হোসাইন

জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ 

জয়পুরহাটের কালাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘জুলিও-কুরি শান্তি পদক’ প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে রবিবার সকাল ১১:৩০ মিনিটে কালাই উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে শান্তি ও সম্প্রীতির প্রসারে বঙ্গবন্ধুর অঙ্গীকারের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মিনফুজুর রহমান মিলন।

আরো বক্তব্য রাখেন, পৌর মেয়র রাবেয়া সুলতানা ,উপজেলা ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা ,ওসি (তদন্ত) আনোয়ার হোসেন ,মুক্তিযোদ্ধা মুনিশ চৌধুরী।

উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবানা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফয়সাল নাহিদ, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আল-আমিন, আহম্মেদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আলী আকবর প্রমুখ।

এ উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে চিত্রাংকন, কুইজ প্রতিযোগিতা, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও ফ্রি মেডিকেল ক্যাম্প এর আয়োজন করা হয়। শেষে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা আইসিটি টেকনিশিয়ান তারেক রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com