মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কালাইয়ে বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৬৭ বার পঠিত

মোঃ মোকাররম হোসাইন

জয়পুরহাট জেলা প্রতিনিধি:

জয়পুরহাটের কালাইয়ে ‘তামাক নয়-খাদ্য ফলান’ শীর্ষক এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বিশ্ব তামাক মুক্ত দিবস-২০২৩ পালিত হয়েছে।

বুধবার সকাল ১১ টায় কালাই উপজেলা প্রশাসনের আয়োজনে মাদক বিরোধী এক র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হলরুমে গিয়ে শেষ হয়।
এরপর সেখানে এক আলচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব জান্নাত আরা তিথির সভাপতিত্বে উপজেলা আইসিটি টেকনিশিয়ান এসএম তারেকুল ইসলামের এর সঞ্চালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন, কালাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান,
উপজেলা দূর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ আলহাজ্ব আমিনুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহমুদুল হাসান, কালাই থানার এস আই আলাউদ্দিন, কালাই মহিলা কলেজের ভাইস প্রিন্সিপাল আজিজার রহমান,কালাই উপজেলা নির্বাচনী কর্মকর্তা মোজাম্মেল হোসেন, আহম্মেদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আকরব আলী প্রমুখ। এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কমকর্তা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও সাংবাদিকবৃন্দ সহ অনেকেই উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, মাদক একটি পরিবারকে ধ্বংস করে দেয়। এর সচেতনতা বৃদ্ধিতে প্রথমে শিক্ষার্থীদের সচেতন হতে হবে। শুধু শিক্ষার্থী নই এর কুফল সম্পর্কে সমাজের সকল শ্রেণীর মানুষকে জানাতে হবে করতে হবে সচেতনোও।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com