রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে মাদকবিরোধী অভিযানে ২০০০ পিস ইয়াবা সহ আটক ১

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৪৪ বার পঠিত

চ্যানেল ১০০ দেশ সংবাদ :

হবিগঞ্জের মাধবপুরে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাধবপুর পৌরসভার ৩ নং ওয়ার্ড পশ্চিম এলাকা থেকে ২০০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।




আজ ১ জুন বৃহস্পতিবার মাদকদ্রব্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, হবিগঞ্জ এর সহকারী পরিচালক সাজেদুল হাসানের নেতৃত্বে গঠিত রেইডিং টিম মাধবপুর থানাধীন মাধবপুর পৌরসভার ০৩ নং ওয়ার্ডের অন্তর্গত পশ্চিম মাধবপুর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট ২০০০(দুই হাজার) পিস এবং মাদক বিক্রয়লব্ধ নগদ অর্থ ০৪ লক্ষ ২৬ হাজার টাকা উদ্ধার ও জব্দ করেন।

 

আটককৃত মাদক ব্যবসায়ীর নাম ১। মোঃ আলী আকবর (৬১), পিতা- মৃত মোঃ দেলোয়ার আলী, মাতা- মোছাঃ জহুরা খাতুন, স্থায়ী ও হাল সাং- মাধবপুর পশ্চিম, ০৩ নং ওয়ার্ড, মাধবপুর পৌরসভা, থানা- মাধবপুর, জেলা- হবিগঞ্জ।

 

এ বিষয়ে সহকারী পরিচালক জনাব সাজেদুল হাসান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইলে মাধবপুর থানায় ০১টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com