বুধবার, ২৬ জুন ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

“বঙ্গবন্ধু পরিষদ”-মাধবপুর উপজেলা শাখার কমিটি পুনর্গঠিত

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৬৪ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

হবিগঞ্জের মাধবপুরে মাধবপুর উপজেলা শাখা বঙ্গবন্ধু পরিষদের কমিটি আজ ৩ জুন শনিবার সকালে “বঙ্গবন্ধু পরিষদ”-মাধবপুর উপজেলা শাখার কমিটি পুনর্গঠিত করা হয়েছে।

হবিগঞ্জের মাধবপুরে মাধবপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের কমিটি পুনর্গঠন করা হয়েছে। আজ ৩ জুন শনিবার সকালে”বঙ্গবন্ধু পরিষদ”-মাধবপুর উপজেলা শাখার কমিটি পুনর্গঠন করা হয়।এতে প্রবীণ ও বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুছ চকদার মাখন সভাপতি ও এশিয়ান টিভির প্রতিনিধি আজিজুর রহমান জয়কে সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়।

 

জানা যায়, সাবেক সভাপতি মঞ্জু চকদার দীর্ঘদিন ধরে আমেরিকায় বসবাস করার কারণে উপজেলা শাখার কমিটি অনেকটাই নিষ্ক্রিয় হয়ে পড়ে। আগামী নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে মাধবপুর শাখার কমিটি পুনর্গঠনের উপর গুরুত্ব আরোপ করা হয়।

 

তাছাড়া সাবেক সভাপতি ব্যক্তিগত কারণে দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করায় ওনার স্থলাভিষিক্ত হন আব্দুল কুদ্দুছ চকদার মাখন ও সাধারণ সম্পাদক পদে আজিজুর রহমান জয়কে মনোনীত করা হয়।

 

এ সময় সাবেক সভাপতি মঞ্জু চকদারকে উপজেলা কমিটির উপদেষ্টা সহ আরো ৪ জনকে উপদেষ্টা কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়। এতে ইউনিয়ন কমিটির সদস্য গণ ও উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com