রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক মোখলেসুর রহমান ইকবাল এবিওবি এর জাতীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত ।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৫৭ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক (ইনচার্জ) মোঃ মোখলেসুর রহমান ইকবাল এর জন্ম হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার কমলপুর গ্রামে এক সম্ভ্রান্ত পরিবারে। তিনি পড়ালেখা করেছেন হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ হতে। 

তিনি ২০০৭ সালে তৎকালীন ব্যাংকার্স রিক্রোটমেন্ট কমিটির (বিআরসি) পরীক্ষায় উত্তির্ণ হয়ে উধ্বর্তন কর্মকর্তা হিসেবে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। বর্তমানে তিনি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) ডিজিএম (ইনচার্জ) হিসেবে ব্যাংকটির ঢাকা কর্পোরেট শাখায় কর্মরত রয়েছেন।
এর আগে তিনি দীর্ঘদিন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগে ডেপুটেশনে আইন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন।এছাড়াও তিনি দীর্ঘদিন বাংলাদেশ সচিবালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থ মন্ত্রণালয়ে ডেপুটেশনে নিয়োজিত কর্মকর্তাদের সংগঠনের সভাপতির দায়িত্ব পালন করেছেন।
 তার বলিষ্ঠ নেতৃত্ব ও নিরলস পরিশ্রমে ফলে রাকাব যেমন লাভের দিকে এগিয়ে যাচ্ছে, তেমনি ব্যাংকিং সেক্টরে তিনি হয়ে উঠেছেন সবার প্রিয়মুখ। পারিবারিক জীবনে তার সহধর্মিনী মীর রুহানী আক্তারও একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন।
তিনি ৩ কন্যা সন্তানের পিত।সম্প্রতি তিনি এসোসিয়েশন অব ব্যাংক অফিসার্স বাংলাদেশ (এবিওবি) এর সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁর বন্ধু, সহকর্মী মহলসহ সর্বস্তরের মানুষ অভিনন্দন জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com