বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

বানিয়াচং মডেল প্রেসক্লাবের নেতৃবৃন্দ সংসদ সদস্য আব্দুল মজিদ খানের সাথে সাক্ষাৎ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৫৪ বার পঠিত

চলমান দেশ ডেস্ক :

হবিগঞ্জ-২ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন নবনির্বাচিত কমিটির সাংবাদিকরা। শুক্রবার (১৬ জুন) রাত ৯ টায় নবনির্বাচিত কমিটির সভাপতি জীবন আহমেদ লিটন ও সেক্রেটারী আব্দাল মিয়ার নেতৃত্বে সাংসদের বাসভবনে উক্ত সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়।

 

এসময় সাংবাদিকদের উদ্দ্যেশ্যে আব্দুল মজিদ খান এমপি বলেন, সাংবাদিকরা রাস্ট্রের চতুর্থ স্তম্ভ, সমাজের বিবেক, তাই আপনাদের দায়িত্বশীলতার সাথে লেখালেখি করতে হবে। সমাজের ক্ষতি হয় এমন রসালো সংবাদ থেকে বিরত থাকতে হবে। তিনি বলেন, ১৪ বছরে বানিয়াচংয়ে অসংখ্য উন্নয়ন হয়েছে। আরও যেগুলো বাকি রয়েছে সেগুলো নিয়ে আপনারা লেখালেখি করুন, অনুসন্ধানী সাংবাদিকতার মাধ্যমে সমাজের দুষ্টু লোকদের মুখোশ উন্মোচন করতে হবে।

 

বানিয়াচং মডেল প্রেসক্লাব ২ বছরে একটি সংবিধান প্রনয়ন করে মেয়াদ শেষে একটি সুন্দর নির্বাচন উপহার দিয়ে নজির স্থাপন করেছে। এজন্য তিনি নির্বাচিত কমিটিকে অভিনন্দন ও সাবেক কমিটিকে ধন্যবাদ জানান। মডেল প্রেসক্লাবের বহুমুখি সংবাদ পরিবেশনের মাধ্যমে সাংবাদিকতা পেশাকে আলোকিত রাখায় ক্লাবের সকল সাংবাদিকদের ভ‚য়সী প্রশংসা করেন বর্ষিয়ান রাজনীতিবিদ ও টানা ৩ বারের সাংসদ অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।

 

সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন, মডেল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সেক্রেটারী শিব্বির আহমদ আরজু, গঠনতন্ত্র প্রনয়ন কমিটির আহŸায়ক ও সিনিয়র নির্বাহী সদস্য রায়হান উদ্দিন সুমন. নবনির্বাচিত সিনিয়র সহসভাপতি ইমতিয়াজ আহমেদ লিলু, সহসভাপতি শামীম আহমদ চৌধুরী, জয়েন্ট সেক্রেটারী তানজিল হাসান সাগর, কোষাধ্যক্ষ শেখ মোঃ আলমগীর, নির্বাহী সদস্য আব্দুল মালিক প্রমুখ।

 

বানিয়াচং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার জয়েন্ট সেক্রেটারী মোঃ শাহিবুর রহমান, আব্দুল মজিদ খান এমপির ব্যক্তিগত সহকারী সেলিম উদ্দিনও এসময় ক্লাবের প্রশংসা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com