রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে সঙ্ঘবদ্ধ কুকুরের আক্রমণে অতিষ্ঠ এলাকাবাসী

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ১ জুলাই, ২০২৩
  • ৪৪ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

 

মাধবপুরে সঙ্ঘবদ্ধ কুকুরের দল একটা নতুন আতঙ্ক জরুরী পদক্ষেপের দাবি এলাকাবাসীর

মাধবপুরের চৌমুহনী ইউপির সীমান্তবর্তী-কমলপুর,হরিণখোলা,নয়নপুর ইত্যাদি গ্রামে কুকুরের দল ভয়ঙ্কর হয়ে উঠেছে। দলবদ্ধ হয়ে ঘুরে বেড়াচ্ছে। আক্রমণ করছে মানুষের উপর বিশেষ করে ছোট বাচ্চা শিশুদের। এছাড়া গরুর বাচুর ও ছাগলের উপরেও আক্রমণ চালাচ্ছে। কিছুদিন আগে কমলপুর গ্রামের রাসেল মিয়ার উপর ওই কুকুরের দল আক্রমণ করে। মাধবপুর উপজেলা সম্পদ কর্মকর্তা ড: আব্দুর সাত্তার বেগের সাহায্যে স্থানীয় কোয়ালিটি কোম্পানির কুকুর হওয়ায় ১০ হাজার টাকা ক্ষতিপূরন লিয়ে দেন।অতিমাত্রায় প্রোটিন বিশেষ করে মরা মুরগি খেয়ে এরা আক্রমণাত্মক আচরণ করছে বলেও লাইভস্টক কর্মকর্তারা মত দিয়েছেন।
ভয়ংকর সঙ্ঘবদ্ধ কুকুরের দল এলাকার নতুন আতঙ্কের নাম হয়ে দাঁড়িয়েছে। স্কুল শিক্ষার্থীরা একা একা স্কুলে যেতে পাচ্ছে ভয়। জনজীবন আতঙ্কের মধ্যে রয়েছে।

বর্তমানে এদেরকে নিধন করা অত্যন্ত জরুরি প্রয়োজন। বিষয়টি বন বিভাগে ও প্রাণিসম্পদ বিভাগে বিষয়টি জানানো হয়েছে। মানুষ অত্যন্ত আতঙ্কে দিন যাপন করছে। এ বিষয়ে জরুরী পদক্ষেপ এখন সময়ের দাবি।
সংযুক্ত: ভয়ংকর কুকুরের দলের ছবি।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com