শনিবার, ২৯ জুন ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

জয়পুরহাটে কালাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৪৯ বার পঠিত

মোঃ মোকাররম হোসাইন জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

জয়পুরহাটে কালাইয়ে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭)-২০২৩ উদ্বোধন করা হয়েছে।

বুধবার বিকাল সাড়ে ৪টায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের আয়োজনে কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা তিথি সভাপতিত্বে, উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কালাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস ,কালাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, উপজেলা পরিষদের ভাইসঃ চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহমুদুল হাসান, একাডেমিক মাধ্যমিক অফিসার তানজিমুল হাসান জনস্বাস্থ্য উপ – প্রকৌশলী আল-আমিন, কালাই সরকারি ময়েন উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বকুল, আওড়াঁ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমান খাঁন, উপজেলা ক্রিয়া সাংস্কৃতিক সম্পাদক জনি তালুকদার সহ ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ প্রমুখ।

উদ্বোধনী খেলায় জিন্দারপুর ইউনিয়ন ফুটবল একাদশ বনাম উদয়পুর ইউনিয়ন ফুটবল একাদশ অংশ নেয়। এতে টাইব্রেকারে জিন্দারপুর ইউনিয়ন ফুটবল একাদশ ৫-৪গোলে পরাজিত করে উদয়পুর ফুটবল একাদশকে । এ সময় খেলোয়ারদের নৈপুণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন শত শত ক্রীড়ামোদী দর্শক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com