বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে কোরআন অবমাননার প্রতিবাদে মানববন্ধন

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ৬৪ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

হবিগঞ্জের মাধবপুরে মাধবপুর উপজেলা ওলামা পরিষদের উদ্যোগে উপজেলা গেইটে শান্তি প্রিয় মুসল্লিরা শান্তিপূর্ণভাবে পবিত্র কুরআন অবমাননার প্রতিবাদে আজ ১০ জুলাই সকাল ৯.৩০ টায় সমাবেশ ও মানববন্ধন করে।

 

সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য রাখেন মৌলানা আব্বাস আলী, মাওলানা গিয়াস উদ্দিন, মুফতি ওয়াজেদ আলী, হাফেজ মোবারক মোল্লা, মাওলানা শোয়াইব আহমেদ আশরাফী, মাওলানা ইসমাইল, মাওলানা মুর্শিদ, মাওলানা কেফায়েত উল্লাহ, মাওলানা এহতেশামুল হক, মাওলানা ইজহার, মাওলানা নুরুল আমিন আজাদী, মাওলানা সালাউদ্দিন সহ অন্যান্য তৌহিদী জনতা।

 

পবিত্র ঈদুল আযহার দিনে সুইডেনে মুসলমানদের পবিত্র মহাগ্রন্থ আল কুরআন পুড়ানোর দায়ে অভিযুক্তদের উপযুক্ত বিচার দাবির কথা জানানো হয়। সেইসঙ্গে সারা মুসলিম উম্মাহকে সুইডিস পণ্য বয়কট করার জন্য অনুরোধ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com