শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুর উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতিকে হত্যার হুমকি, থানায় জিডি

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ৫৯ বার পঠিত

নিউজ ডেস্ক:

জাতীয় শ্রমিকলীগের হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা শাখার সভাপতি সৈয়দ হাবিবুর রহমানকে পরিবহন সংক্রান্ত বিষয়ের জের ধরে হত্যার হুমকির ও নানান হয়রানির অভিযোগ উঠেছে।

 

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়,ঐ উপজেলার আন্দিউড়া ইউপির আওয়ামীলীগ নেতা ও মাধবপুর প্রেসক্লাবের সদস্য মিজানুর রহমান মহাসড়কে সিএনজি চলাচল ও রাজনৈতিক কোন্দলের কারণে শ্রমিকলীগের সভাপতিকে হুমকি দিয়েছে।

সৈয়দ হাবিবুর রহমান জানান,আমি ও শ্রমিকলীগের নেতৃবৃন্দ দীর্ঘদিন থেকে ইউএনও ও ট্রাফিক পুলিশের পরামর্শেক্রমে মাধবপুরকে মহাসড়কে যানজট ও চাদামুক্ত করার কাজ করে যাচ্ছি।কোন পদে না থেকেও মিজান নিজেকে আওয়ামী লীগ নেতা পরিচয় দিয়ে সাধারন মানুষকে বিভিন্ন সময় হয়রানি করছে।

এসবের প্রতিবাদ করায় সে আমাকে হত্যা হুমকি দিয়েছে। আমি মাধবপুর পৌর এলাকায় উঠলে আমাকে গুম করে ফেলবে!

এ ব্যাপারে মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি জানান এগুলো সব মিথ্যা সাজানো ষড়যন্ত্র।একটি চক্র আমার মানহানির চেষ্টা করছে।আমিও থানায় অভিযোগ দিব।

এ ব্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রাজ্জাক জানায়,সৈয়দ হাবিবুর রহমান ২২ জুলাই থানায় সাধারন ডায়েরী দায়ের করেছেন। শীঘ্রই তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com