শনিবার, ২৯ জুন ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ৪১ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

হবিগঞ্জের মাধবপুরে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে । বুধবার (২৬-জুলাই)সকালে মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সহকারী উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম ও সহকারী শিক্ষক মাহমুদুল হাসান রনির সঞ্চালনায় টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহ্সান জিসান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাহাত বিন কুতুব,উপজেলা শিক্ষা কর্মকর্তা এস এম জাকিরুল হাসান,মাধবপুর থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা সুকোমল রায়,উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারি আলহাজ্ব আতিকুর রহমান, সমাজ সেবা কর্মকর্তা আশরাফ আলী, সহকারী শিক্ষা কর্মকর্তা রফিকুল নাজিম, মোঃ কবির হোসেন, মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, শিক্ষক কল্যাণ সমিতির সহ-সভাপতি বিশ্বজিৎ ভট্টাচার্য, সাংবাদিক নেতৃবৃন্দ প্রমুখ।

 

উদ্বোধনী ম্যাচে সুবিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মালঞ্চপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কে ২-১ গোলে পরাজিত করে।

খেলা পরিচালনার দায়িত্ব পালন করেন নারায়ণ কুর্মি, বানী মাধব দাশ ও অর্জুন কুমার নাগ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com