বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে পিকআপ ভ্যান চুরির অভিযোগে গ্রেপ্তার ৪

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ৩৯ বার পঠিত

চলমান দেশ ডেস্ক :

একটি আন্তর্জাতিক গাড়ি চড়াইচক্রের সক্রিয় সদস্যগণ বাংলাদেশের বিভিন্ন জায়গা থেকে গাড়ি চুরি করে সামাজিক যোগাযোগ মাধ্যম তথা বিভিন্ন মাধ্যমে গাড়ি বিক্রির নামের বিজ্ঞাপন দিয়ে আসছিল। তেমনি একটি সূত্রের সন্ধান করতে গিয়ে

বিগঞ্জের মাধবপুরে সামাজিক যোগাযোগমাধ্যমে বিজ্ঞাপনের সূত্র ধরে চোরাই গাড়ি বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৬ জুলাই) সকালে গাজীপুরের শ্রীপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন গাজীপুরের শ্রীপুর উপজেলার টেপির বাড়ি এলাকার সহর আলীর ছেলে কফিল উদ্দিন (৪০), একই উপজেলার মুলাইদ গ্রামের ইসতম আলীর ছেলে মকবুল হোসেন (৩৫), ভেটিপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে শাকিল মিয়া (২৩), একই গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে আশিক মিয়া (১৯)।

পুলিশ জানায়, ২৫ জুন রাতে মাধবপুর সদর ঢাকা-সিলেট মহাসড়ক থেকে চৌধুরী ফার্নিচারের একটি মিনি ট্রাক চুরি হয়। এরপর পুলিশ গাড়ি উদ্ধারে অভিযান চালায়।

এরই মাঝে সামাজিক যোগাযোগ মাধ্যম ‘একলা আকাশ ধ্রুবতারা’ নামে একটি সাইটে পিকআপের ছবিসহ ১ লাখ ৬০ হাজার টাকা মূল্যে বিক্রির বিজ্ঞাপন দেওয়া হয়। ওই বিজ্ঞাপনটি গাড়ির মালিক আফজাল চৌধুরীর নজরে আসে। কৌশলে পুলিশসহ গাড়ির মালিককে ক্রেতা সাজিয়ে দরদাম করা হয়। গাড়ি মালিক চুরি যাওয়া গাড়িটি শনাক্ত করলে মাধবপুর থানার এসআই সাইদুল ইসলাম শ্রীপুর থানা পুলিশের সহযোগিতায় বুধবার সকালে চোরাই পিকআপটি উদ্ধার করেন। এ সময় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গাড়ি চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার জানিয়েছেন, তারা সংঘবদ্ধ গাড়ি চোরচক্রের সদস্য। দেশের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে গাড়ি চুরি করে। বৃহস্পতিবার গাড়ি চুরির মামলায় তাদের আদালতে পাঠানো হবে। রিমান্ডে জিজ্ঞাসাবাদে পর বিস্তারিত জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com